General Discussion forum, share interests and have a laugh.
#54
স্বতন্ত্র ঠিকাদার হওয়ার সুবিধার মধ্যে রয়েছে:

আপনি মালিক - এর অর্থ হ'ল আপনি কখন এবং কোথায় কাজ করবেন সেটা নির্বাচন করতে পারেন। যদি আপনি একটি রাতের পেঁচা হয়ে থাকেন তবে আপনি সারা রাত কাজ করতে পারেন এবং কখনও বাসা ছাড়েন না করে দুপুর অবধি ঘুমোতে পারেন। এছাড়াও, আপনি কোন প্রকল্পে কাজ করতে চান তাও চয়ন করতে পারেন। আপনি যদি ফটোগ্রাফার হন বিবাহের কাজ না করতে চান তবে আপনাকে বিবাহের ফ্রিল্যান্স কাজটি গ্রহণ করতে হবে না, তবে আপনি কেবল এমন ইভেন্ট বা পরিস্থিতি বেছে নিতে সক্ষম হবেন যা আপনি ছবি তুলতে পছন্দ করেন।

আপনি আরও অর্থোপার্জন করতে পারেন - আপনার যদি ড্রাইভ থাকে তবে ফ্রিল্যান্সারদের মধ্যে গড় ব্যক্তির চেয়ে বেশি অর্থোপার্জনের সম্ভাবনা থাকে। কিছু প্রতিবেদনে দেখা গেছে যে ফ্রিল্যান্সাররা প্রকৃতপক্ষে গড় পূর্ণ-সময়ের কর্মচারীর চেয়ে 45% বেশি উপার্জন করে।

ওয়ার্ক-লাইফ ব্যালেন্স - নমনীয় সময়সূচীগুলির মধ্যে এবং শুধুমাত্র 29% ফ্রিল্যান্স কর্মী প্রতি সপ্তাহে 40 ঘন্টারও বেশি সময় ব্যয় করে, ফ্রিল্যান্সারদের একটি অবিশ্বাস্য কাজের জীবনের ভারসাম্য থাকে।

হ্যাপিয়ার, স্বাস্থ্যকর - গবেষণায় দেখা গেছে যে ফ্রিল্যান্সাররা সনাতন কর্মীদের চেয়ে মানসিক ও শারীরিকভাবে সুখী এবং স্বাস্থ্যবান।

নিজের ব্র্যান্ডিং করা আপনি কেবল নিজের নাম, "[…]