Page 1 of 1

ফ্রিল্যান্স কাজের অসুবিধাগুলি

Posted: Mon Dec 30, 2019 5:09 pm
by Rajib
ফ্রিল্যান্স কাজের আশেপাশে প্রচুর অবিশ্বাস্য সুবিধা রয়েছে, তবে কিছু অসুবিধাও বিবেচনা করা উচিত।

কোনও কাজের সুরক্ষা নেই - আপনার ক্লায়েন্টদের যদি আপনার কোনও কাজ না হয় তবে আপনি কোনও অর্থ উপার্জন করতে পারবেন না। এমনকি আপনি যখন একজন কর্মচারী তখনও আপনার সর্বদা কাজ সম্পন্ন করতে হবে যদি না নিয়োগকর্তা ব্যবসায়ের বাইরে চলে যায় বা আপনাকে ছাড় না দেওয়া হয়।

অসামঞ্জস্যপূর্ণ কাজ - এমন কয়েক মাস রয়েছে যখন কাজ শেষ করার জন্য এক টন কাজ থাকে এবং বেতনচেকাগুলি আপনার প্রত্যাশার চেয়ে বেশি হয়। তবে, কাজটি শুকিয়ে যেতে পারে এবং পরের মাসে আপনি আগের মাসে যা করেছেন তার অর্ধেক তৈরি করবেন একজন কর্মচারী হিসাবে, আপনি কমপক্ষে জানেন যে আপনি প্রতি মাসে কত বেতন পাচ্ছেন তা যাতে আপনি সেই অনুযায়ী বাজেট করতে পারেন।

কোনও সুবিধা নেই - অন্য কারও জন্য কাজ করার এক অনুমান হ'ল নিয়োগকর্তা আপনার স্বাস্থ্য বা অবসর গ্রহণের সমস্ত সুবিধা বা বোনাসের মতো বেতনভুক্ত অবকাশ বা মুনাফা ভাগ করে নেবেন। আপনার নিজের স্বাস্থ্য বীমা কেনা কোনও নিয়োগকর্তার কাছ থেকে দেওয়া প্রায়শই ব্যয়বহুল।

আপনার অ্যাকাউন্টিং পরিচালনা করতে হবে - ট্যাক্স, বুককিপিং, বিল প্রদান এবং নগদ প্রবাহ পরিচালনার বিষয়টি আপনার হাতে। আপনার অ্যাকাউন্টে আপনাকে সহায়তা করার জন্য সহজেই উপলভ্য সফ্টওয়্যার থাকা সত্ত্বেও, এটি একটি অতিরিক্ত কাজ যা সনাতন কর্মীদের সাথে উদ্বিগ্ন হওয়ার দরকার নেই।

আপনাকে ঝুঁকি না দেওয়া ঝুঁকি - স্বতন্ত্র ঠিকাদারদের তাদের পরিষেবার জন্য অর্থ প্রদান করতে সমস্যা হওয়া অস্বাভাবিক নয় It কিছু ক্লায়েন্ট হয় সময়মতো অর্থ প্রদান করে না বা তারা মোটেও অর্থ প্রদান করে না। Traditional কর্মচারীদের মতো নয় যেখানে আপনি সর্বদা জানেন যে একটি বেতন যাবেন।

বাইরের উত্স থেকে উত্থাপন ছাড়াই আপনাকে অবশ্যই নিজেকে উত্সাহিত করতে সক্ষম হতে হবে।