Helps & Tips specific to Fiverr.
#47
ফাইভার হ'ল ডিজিটাল পরিষেবাদির জন্য বিশ্বের বৃহত্তম বাজার। সুতরাং, আপনার যদি প্রতিভা থাকে তবে আপনি সেই প্রতিভাটি আমাদের ক্রেতা সম্প্রদায়ের সাথে ভাগ করে নিতে পারেন এবং আপনি যখন থাকবেন তখন অর্থোপার্জন করতে পারেন। আপনি গ্রাফিক ডিজাইনার, প্রোগ্রামার, বিষয়বস্তু লেখক, অনুবাদক বা ভয়েস ওভার শিল্পী হোন না কেন, ফাইভারের আপনার জন্য জায়গা রয়েছে।

নীচে ফাইবারে বিক্রি শুরু করতে আপনার কী করা উচিত তা বোঝানো ভিডিওগুলির একটি সিরিজ দেওয়া আছে।

আপনার বিক্রেতা প্রোফাইল তৈরি করা
প্রথমত, আপনাকে আপনার বিক্রেতা প্রোফাইল তৈরি করতে হবে। আপনার প্রোফাইলটি যেভাবে আপনি নিজেকে ক্রেতাদের কাছে উপস্থাপন করেন। নিজেকে পেশাদার উপায়ে উপস্থাপন করতে চেষ্টা করুন।

আপনার গিগ তৈরি
আপনার গিগ হ'ল পরিষেবা যা আপনি ফাইভারে বিক্রি করেন। আপনার গিগ তৈরি করা আপনার প্রতিভা প্রদর্শন করার এবং ক্রেতাদের আপনার সাথে ব্যবসা করার সিদ্ধান্ত নিতে সহায়তা করার জন্য প্রয়োজনীয় সমস্ত তথ্য সরবরাহ করার সুযোগ।

ভিডিও প্রয়োজনীয়তা
আপনার পরিষেবা চালু করার জন্য একটি ভিডিও যুক্ত করা ক্রেতাদের আকৃষ্ট করার অন্যতম সেরা উপায়। এটি আপনি যে পরিষেবাটি দিচ্ছেন তাতে ব্যক্তিগত স্পর্শ যুক্ত হয় ।

প্যাকেজ অফার
প্যাকেজগুলি আপনার গিগ পৃষ্ঠায় বিক্রয়ের জন্য তিনটি আলাদা বাধ্যতামূলক বান্ডিল সরবরাহ করার একটি উপায়। আপনার ক্রেতাদের আরও বেশি পছন্দ দেওয়া এবং আপনার গড় অর্ডার মানকে আরও বেশি ঠেলে দেওয়ার এটি একটি দুর্দান্ত নতুন উপায়! আকাশ আমাদের সীমানা.

আপসেলিং - আপনার গিগ নগদীকরণ
অর্ডারের আগে, সময় এবং পরে অতিরিক্ত দিয়ে আপনার গিগকে আপসেল করে আপনি আপনার আয় সর্বাধিক করতে পারেন।

কাস্টম অফার / ক্রেতার অনুরোধ প্রেরণ করা
অফার প্রেরণ আপনাকে প্রোএকটিভ করে এবং কাস্টমাইজড পদ্ধতিতে আপনার পরিষেবাগুলি সম্ভাব্য ক্রেতাদের কাছে সরবরাহ করতে দেয়।

একটু সামান্য অভিজ্ঞতা আপনাকে শিখিয়ে দেবে যে ফ্রিল[…]

যাঁরা প্রচলিত অফিস বাদ দিয়ে ঘরে বসে ফ্রিল্যান্সিং[…]